ক্যাম্পাস

ইউপিএলে চ্যাম্পিয়ন ‘উল্লাস গ্লাডিয়েটরস’


মুহা. ইকবাল আজাদ


উল্লাস কার্যকরী কমিটি ২০২১-২২ কর্তৃক আয়োজিত ‘উল্লাস প্রিমিয়ার লীগ’ (ইউপিএল) এ চ্যাম্পিয়ন হয়েছে টিম গ্লাডিয়েটরস। দল মালিক ইসরাত মুনিয়ার দিকনির্দেশনায় কাপ্তান দীপের নেতৃত্বে ৬ দলের মাঝে বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে গ্লাডিয়েটরস বাহিনী। রবিন রাউন্ডে এক ম্যাচ হেরে গেলেও পরবর্তীতে দলের আত্মবিশ্বাস এবং প্রত্যেকের সেরাটা দেওয়ার মাধ্যমে জয়ের নোঙ্গরে পৌঁছায় গ্লাডিয়েটরস দল।

দিনের শুরুতে মোট ছয় দল নিয়ে শুরু হয় উল্লাস প্রিমিয়ার লীগ ২০২২। দুটি গ্রুপে বিভক্ত হয়ে রবিন রাউন্ড থেকে বাদ পড়েন টিম থান্ডার এবং দ্যা মুসকিটারস। গ্রুপ পর্বে চ্যাম্পিয়ন হয়েও নক আউট পর্বে কাটা পড়েন কিংগো ওয়ারিয়র্স এবং দ্যা ওলভস অব উল্লাস। শেষ লড়াইয়ে সুপ্রিম উল্লাসিয়ানদের সাথে বিজয়ের হাসি হাসে ‘টিম গ্লাডিয়েটরস।’

(রানার্সআপ টিম)

ফাইনাল ম্যাচ শেষে চ্যাম্পিয়নদের গলায় বিজয়ী পদক ও ট্রফি তুলে দেন উল্লাসের সভাপতি এবং সাধারণ সম্পাদক। একইসাথে রানার্সআপ দলের হাতেও ট্রফি তুলে দেন তারা। এসময় তাদের সাথে উল্লাস কার্যকরী কমিটির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আয়োজিত প্রিমিয়ার লীগ সম্পর্কে উল্লাস কার্যকরী কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ জাকারিয়া বলেন, “উল্লাস শিক্ষা, সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের সমন্বয়ে তৈরি একটি সংগঠন। আজকের খেলাটা শুধু খেলাই নয়, এটি আমাদের মাঝে একটি সুন্দর সম্পর্কের সেতুবন্ধন তৈরি করবে। উল্লাস বাসে যাতায়াত করা প্রতিটি শিক্ষার্থীর সাথে আমাদের মেলবন্ধন সুদৃঢ় করতে আমরা প্রায়ই এমন আয়োজন করে থাকি। আশা করছি এই ধারা অব্যাহত থাকবে।”

ক্যাম্পাস জয়গান

মন্তব্য লিখুন

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.