ক্যাম্পাস

আমির খানেকে টপকে গেল আরফিন শুভো

নিউইয়র্কের একটি সিনেমা হলে অ্যাটাক করেছে বাংলাদেশের ছবি ‘ঢাকা অ্যাটাক’। বলিউড সুপারস্টার আমির খানের সদ্য মুক্তিপ্রাপ্ত ‘সিক্রেট সুপারস্টার’কে হটিয়ে নিউ ইয়র্কের একটি সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে দীপংকর দীপন পরিচালিত ঢাকাই ছবি ‘ঢাকা অ্যাটাক’।

বিশ্বের অন্যতম বড় মাল্টিপ্লেক্স চেইন ‘রিগ্যাল’-এর নিউ ইয়র্ক শাখা ‘কাফম্যান অ্যাস্টোরিয়া’তে ‘ঢাকা অ্যাটাক’-এর প্রথম শো ছিল গত শুক্রবার।

প্রথম শো হাউজফুল হওয়ার পর হল কর্তৃপক্ষ শনিবার (২১ অক্টোবর) আমির খানের বহুল আলোচিত ‘সিক্রেট সুপারস্টার’কে অন্য একটি ছোট হলে স্থানান্তর করে সবচেয়ে বড় হলগুলোর একটিতে ‘ঢাকা অ্যাটাক’ চালানো হয়।

সবচেয়ে মজার ব্যাপার হলো, এই শো-ও হাউজফুল হওয়ার সুবাদে হলো কর্তৃপক্ষ আরো চমকপ্রদ সিদ্ধান্ত নেয়।

সেটা হলো রবিবার (২২ অক্টোবর) একটি শো বাড়িয়ে ‘ঢাকা অ্যাটাক’-এর দুটি শো প্রদর্শনের সিদ্ধান্ত নেয়। একটি বিকাল ৩টায় ও আরেকটি রাত সাড়ে ৯টায়।

বিষয়টি জানিয়েছেন ঢাকাই ছবির বিশ্ব পরিবেশক স্বপ্ন স্কেয়ারক্রো’র প্রেসিডেন্ট ওয়ালিউল্লাহ সজীব সপ্তক। তিনি বলেন, ভয়ংকর ‘ঢাকা অ্যাটাক’ এ বিপর্যস্ত ‘রিগ্যাল’ এর হিসাব নিকাশ।

সজিব ফেসবুকে লিখেছেন, এখন যা বলব, তা এত তাড়াতাড়ি বলতে পারব ভাবতেও পারিনি কোনোদিন। কিন্তু ‘ঢাকা অ্যাটাক’ এর মতো গেম চেঞ্জার সিনেমা যেকোনো কিছু ঘটাতে সক্ষম।

নিউজ ডেস্ক

মন্তব্য লিখুন

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.